চ্যানেল এইট এবং লন্ডন টাইমস নিউজ যৌথভাবে সারা সপ্তাহের আলোচিত বিষয় নিয়ে সাপ্তাহিক সাম্প্রতিক আলোচনা। এই অনুষ্ঠানটি প্রত্যেক সপ্তাহে রোববার সম্প্রচার এবং এই সাইটে প্রকাশিত হবে।

 

অনুষ্ঠানটি ফেসবুকে লন্ডন টাইমস পেইজ গ্রুপে, ইউটিউবে লন্ডন টাইমস, আর লন্ডন টাইমস নিউজে সারা সপ্তাহের যেকোন সময় ক্লিক করলেই এই অনুষ্ঠান শুনতে পারবেন।

আপনি যদি বিশ্বের যেকোন জায়গা থেকে এই অনুষ্ঠানে অংশ নিতে চাইলে যোগাযোগ করুন ০৭৪০৭১০৯৪৬৫ এই ওয়াটস অ্যাপে আপনার ছবি সহ সাম্প্রতিক প্রসঙ্গে আপনার ভাবনাটি ভয়েস রেকর্ড করে পাঠিয়ে দিন।

এই অনুষ্ঠানটি একই সাথে   www.thechanneleight.com লগ ইন বা ক্লিক করেও শুনা ও দেখা যাবে।

অনুষ্ঠানটি কম্পিউটর, ওয়েবসাইট, মোবাইল, ট্যাবলয়েড, স্মার্টফোন থেকে সহজেই শুনা যাবে।

এই অনুষ্ঠানটি চার সপ্তাহ পর একবার সরাসরি লাইভ অনুষ্ঠানে আসবেসেখানে আপনাদের মতামতের মন্তব্যের বিস্তারিত সরাসরি যোগাযোগের জবাবের সুযোগ থাকবে। আগামি চার সপ্তাহ পর প্রথম সাম্প্রতিক ফেসবুক, ইউটিউবএক সাথে লাইভে আসবে ইনশাআল্লাহ

এই অনুষ্ঠানটির জন্য চ্যানেল এইট লন্ডন টাইমসের সপ্তাহে ২৫ পাউন্ড সৌজন্য শুভেচ্ছা হিসেবে খরচ হচ্ছে। কমিউনিটির এবং আপনার সংবাদের তাজা পরিচ্ছন্ন অথেনটিক সংবাদ প্রচারে ভুমিকা রাখার স্বার্থে সৌজন্যতা হিসেবে আপনি চাইলে এই অনুষ্ঠানের পেছনের টেকনিশিয়ানদের জন্য আপনার ইচ্ছেমতো যেকোন ডোনেশন করতে পারেন।

ডোনেশন করতে চাইলে, সর্বনিম্ন পাউন্ড থেকে সর্বোচ্চ ২৫ পাউন্ড পর্যন্ত

একাউন্ট নাম্বার  89456808, সর্ট কোড-08-71-99

লন্ডন টাইমস নিউজ, ব্যাংক ক্যাশ প্লাস

আপনার সাপোর্ট আমাদেরকে অনুপ্রাণীত করবে।